ঝিনাইগাতীতে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন

27

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা: “মুজিব বর্ষে স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীতে কোভিড -১৯ টিকাদান কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে। ৭ ফেব্রুয়ারি রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ টিকাদান কার্যক্রমের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মোহাম্মদ জসিম উদ্দিনের সহযোগীতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ এসএমএ ওয়ারেজ নাইম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমান, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা জয়নাল আবেদিন, উপজেলা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক একেএম বেলায়েত হোসেন।

এ পর্যন্ত ১৫২জন ব্যক্তির রেজিষ্টেশন সম্পন্ন হয়েছে। উক্ত টিকাদান কর্মসূচির উদ্বোধনী দিনে ৮০জনকে টিকা প্রদান করা হয়। প্রথমে স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা ঃমোহাম্মদ জসিম উদ্দিনকে এবং দ্বিতীয়ত ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমানকে টিকা প্রদানের মাধ্যমে উক্ত টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। উল্লেখ্য রেজিষ্টেশনের ভিত্তিতে প্রতিদিন টিকা প্রদান করা হবে। বার্তা প্রেরকঃমনোয়ার উল্যাহ ঝিনাইগাতী, শেরপুর মোবাইল নাম্বার ঃ ০১৯১৪৮৫৯১৯৮ তাং ঃ ০৭/০২/২০২১ ইং ছবি সংযুক্ত।