মাদারগঞ্জ  পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হাসানুজ্জামান সাগর

196
মাদারগঞ্জ (জামালপুর) সংবাদদাতা: আগামী ২৮ শে ফেব্রুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক তরুণদের আইকন হিসেবে পরিচিত সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান সাগর।
আওয়ামী পরিবারের সন্তান হাসানুজ্জামান সাগর। ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য পদ দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু হয়। পরে ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি, শহর ছাত্রলীগের সদস্য, পরে সহ- সম্পাদক,উপজেলা ছাত্রলীগের সদস্য সবশেষ জামালপুর জেলা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ছাত্ররাজনীতির সমাপ্তি ঘটান। বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের মধ্যে অন্যতম শক্তিশালী সংগঠন আওয়ামী যুবলীগের মাদারগঞ্জ উপজেলা শাখার সদস্য নির্বাচিত হোন। ২০১৯ সালে মাদারগঞ্জ শহর যুবলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে এখন অব্দি অক্লান্ত পরিশ্রম করে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
মাদারগঞ্জ পৌরসভার নির্বাচনে ৪নং কাউন্সিলর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি। সর্বস্তরের নেতাকর্মীদের সাড়াও পাচ্ছেন তিনি। এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ ভোটাররা তাকে সমর্থন দিয়ে তার পাশে থাকার প্রতিশ্রুতি ও দিচ্ছেন।দলীয় মনোনয়ন প্রসঙ্গে হাসানুজ্জামান সাগর বলেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী কর্মবীর জননেতা আলহাজ্ব মির্জা আজম এমপির নিকট আমার ভরসা ও আস্থা রয়েছে। তিনি আমাকে যোগ্য মনে করে অবশ্যই দলীয় মনোনয়ন দিবে।