শ্রীবরদীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু, আটক ২

45

শ্রীবরদী প্রতিনিধিঃ শেরপুরের শ্রীবরদীতে মোটর সাইকেলের ধাক্কায় আব্দুল্লাহ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। ২৬ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৫ঃ১৫ মিনিটের দিকে উপজেলার পৌর শহরের পোড়াগর এলাকায় ঘটে যাওয়া এই ঘটনায় মোটর সাইকেল চালক ও এক আরোহী – ২ জনকে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ।

আটককৃত দুইজনের একজন শ্রীবরদী উপজেলার চক্রপুর গ্রামের মজিবর রহমানের ছেলে রাসেল আহম্মেদ (২৮) ও অন্যজন জামালপুর সদর উপজেলার নান্দিনা বাদে চান্দি গ্রামের মোশারফ হোসেনের ছেলে মেহেদি হাসান (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় বৃদ্ধ আব্দুল্লাহ বাড়ি থেকে পোড়াগড় বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে ভায়াডাঙ্গা – শ্রীবরদী মেইন রোডে দ্রুত গতিতে আসা শ্রীবরদী গামী একটি মোটরসাইকেল পিছন দিক থেকে আব্দুল্লাহকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরবর্তীতে রক্তাক্ত জখমসম্পন্ন বৃদ্ধ আব্দুল্লাহ্কে উদ্ধার করে স্থানীয় লোকজন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং পরীক্ষান্তে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় মোটর সাইকেলটি জব্দ সহ চালক আরোহী দুইজনকে আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।