নকলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি মুশফিকুর রহমানের মতবিনিময়

51

শেরপুরের নকলায় সাংবাদিকদের সাথে নবাগত নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান মতবিনিময় সভা করেছেন। শনিবার রাতে ওসির অফিস কক্ষে মুশফিকুর রহমানের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়। এ মতবিনিময় সভায় উপজেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিক ও পুলিশ বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের নকলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক তথ্য ধারার প্রতিনিধি হারুনুর রশিদ, সহ-সভাপতি ও দৈনিক আজকের বাংলাদেশ’র স্টাফ রিপোর্টার শফিউজ্জামান রানা, নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মুভি বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিউল আলম লাভলু, চ্যানেল এস এর নকলা প্রতিনিধি শাহাজাদা স্বপন প্রমুখ বক্তব্য রাখেন। এ সমসয় নকলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নকলা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান তার বক্তব্যে বলেন, সাংবাদিক ও পুলিশ বিভাগের কোন না কোন ভাবে তাদের কর্মক্ষেত্রে তথা দায়িত্ব পালনে ঝুঁকিতে থাকেন এবং একে অপরের সহায়ক মনোভাব নিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহবান জানান। চলমান পরিস্থিতি, আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন, মাদক, জুয়া, বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অপরাধ নিরোধে করণীয় বিষয়ে একে অপরের সহায়ক ভুমিকা পালন করারও আহবান করেন তিনি।