ঝিনাইগাতীতে গৃহবধূ ধর্ষনের অভিযোগে পল্লী  চিকিৎসকের নামে মামলা 

103
ঝিনাইগাতী সংবাদদাতা:  শেরপুরের ঝিনাইগাতীতে গৃহবধূ ধর্ষনের অভিযোগে আব্দুল জলিল (৫৫) নামে এক  পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আব্দুল জলিল উপজেলার কাংশা ইউনিয়নের গান্দিগাঁও গ্রামের মৃত ইনছার আলীর ছেলে।
পুলিশ ও স্হানীয় বাসিন্দারা জানান, পল্লী চিকিৎক হবার সুবাদে গ্রামের প্রায় প্রতিটি বাড়িতেই আব্দুল জলিলের অবাধ যাতায়াত রয়েছে।
  গত ৬ নভেম্বর শনিবার আব্দুল জলিল পান খাওয়ার অজুহাতে  পার্শবতী হালচাটি গ্রামের ওই গৃহবধূ’র বাড়িতে  যায়। এসময় বাড়িতে অন্যকেউ না থাকায়  ঘরে প্রবেশ করে ২ সন্তানের জননী গৃহবধূ (২৮)কে জোরপূর্বক ধর্ষন করে। এ সময় গৃহবধূর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক আব্দুল জলিল সটকে পরে। এ  ব্যাপারে  আব্দুল জলিল কে আসামী করে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করা হলে ১৪ নভেম্বর শনিবার মামলাটি ডায়েরীভুক্ত করা হয়।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো,ফায়েজুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন প্রাথমিকভাবে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় মামলাটি ডায়েরীভূক্ত করা হয়েছে। ধর্ষিতা গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য রবিবার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী গ্রেপ্তারের ব্যাপারে পুলিশি তৎপরতা চলছে।