নকলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান উজ্জল মিয়া

167

নিজস্ব প্রতিবেদক: শেরপুরের নকলা উপজেলার ২নং নকলা ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়নে তাদের পাশে থেকে সেবা করতে চান যুবলীগের সক্রীয় কর্মী সুমাইয়্যা প্লাজার সত্বাধীকারী মো. উজ্জল মিয়া। তরুণ সমাজসেবক উজ্জল মিয়া। তিনি নকলা ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে দিনরাত নকলা ইউনিয়নের জনসাধারণের মাঝে সময় পার করছেন।

এতে করে উজ্জল মিয়ার নির্বাচন করার কথা শুনে এবং গনসংযোগ দেখে নকলা ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতিমধ্যে নির্বাচনী প্রচার প্রচরণা শুরু হয়েছে। ইউনিয়নের বিভিন্ন মোড়ে ও বাজার হাটে এমনকি চায়ের দোকানে পর্যন্ত আলোচনার শীর্ষে উঠে এসেছেন। এতে করে একজন যুব লীগের সংগ্রামী বিপ্লবী নেতা মো. উজ্জল মিয়াকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিলে ২নং নকলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করতে চান আওয়ামী লীগ সমর্থক ও ভোটাররা।

জানা গেছে, ২নং নকলা ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় অনেক আগেই ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন উজ্জল মিয়া। যার ফলে ফের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে নকলা ইউনিয়ন বাসী।

তরুণ সমাজসেবক উদ্দীয়মান যুবনেতা মো.উজ্জল মিয়া বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে নকলা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। তার জন্য নকলা ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সবাইকে আমার পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন উজ্জল মিয়া।