নকলায় ইউপি নির্বাচনে নৌকা নিয়ে লড়তে চান খোরশেদ আলম সবুজ

487

স্টাফ রিপোর্টার: আসন্ন শেরপুরের নকলা উপজেলার টালকী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এস.এম খোরশেদ আলম সবুজ টালকী ইউনিয়নের বিভিন্ন এলাকায় সর্বস্তরের জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় এবং শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শিক্ষাগত যোগ্যতায় তিনি পাঠাকাটা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ভাইটকান্দি টেকনিক্যাল কলেজ থেকে এইচএসসি ও তারাকান্দা বঙ্গবন্ধু কলেজ থেকে গ্র্যাজুয়েট ডিগ্রী অর্জন করেন। সামাজিক অবস্থানে তিনি, নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সদস্য, মানবাধিকার সংস্থা’র নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও আলোকিত নকলার সাংগঠনিক সম্পাদক।

রাজনৈতিক অবস্থানে তিনি, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন স্কুল শাখার পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছিলেন, ১৯৯১ সালে ময়মনসিংহ সরকারি কমার্শিয়াল কলেজ সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের প্যানেল থেকে নাট্য ও সাংস্কৃতিক পদে নির্বাচনে অংশগ্রহন করেন। বর্তমানে তিনি জাতীয় শ্রমিক লীগ টালকী ইউনিয়ন শাখার সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ টালকী ইউনিয়ন শাখার সম্মানীত সদস্য।

মেসার্স জননী মিল এন্ড মেশিনারীজ স্টোর, জননী ইলেক্ট্রনিক্স ও শৈলী ছোয়া বিল্ডার্সের সত্বাধীকারী এস.এম খোরশেদ আলম সবুজ। তিনি একজন সাদা মনের মানুষ। ইউনিয়নবাসীর কস্টে যার কস্ট হয়, জনগনের সুখে ও দু:খে যাকে সবসময় পাশে পাওয়া যায় তার নাম সবুজ। যে কোন উৎসব, আচার ও ধর্মীয় অনুষ্ঠানে সব সময় জনগনের পাশে থাকে।

টালকী ইউনিয়ন বাসী জানান, সবুজ একজন খুব ভালো মানুষ। সবুজ ও তার পরিবার জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও সবুজ আন্যায়ের বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যাক্তি সে নির্বাচনে জয়ী হলে টালকী ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের জনসাধারণ। সে একজন সৎ উদীয়মান নেতা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে টালকী ইউনিয়ন বাসীর কাছে হবে উন্নয়নের রোল মডেল।

এস.এম খোরশেদ আলম সবুজ প্রতিবেদককে বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা, আমি জনগণের সেবক হতে চাই। আমি ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত প্রাণ সৈনিক হিসেবে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। আমার শেষ ইচ্ছা, আমার মৃত্যুর পূর্বক্ষণ পযন্ত আমি যেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের একজন নিবেদিত প্রাণ সৈনিক থাকতে পারি। এজন্যে আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে টালকী ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। আমারও বিশ্বাস এবার আমি নৌকা প্রতিক পাব এবং দল আমাকে মূল্যায়ন করবে।