শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম করোনা থেকে আরোগ্য লাভ

113

জিএইচ হান্নান: শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম করোনা থেকে আরোগ্য লাভ করায় ২৭ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ তাকে এক ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গত ৭ আগস্ট শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনের রিপোর্টে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর করোনা সনাক্ত এবং পজিটিভ হয়। পরে তিনি তার সরকারি বাস ভবনে আইসোলেশনে থাকেন। এদিকে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম চিকিৎসার পর করোনা ভাইরাস  (কোভিড-১৯) থেকে আরোগ্য লাভ করেন। তিনি করোনা আরোগ্য লাভ করায় জেলা পুলিশের কর্মকর্তাগণ তাকে বৃহস্পতিবার ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান ফেরদৌস, জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান, ডিআইও-১ মোহাম্মদ আবুল বাশার, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মোঃ জাহাঙ্গীর আলম, শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ হাবিবুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।