শেরপুর জেলা রক্তদান সমাজকল্যাণ সংস্থার সহযোগীতায় একতা সংঘের রক্তের গ্রুপ নির্ণয়

39

জাহিদুল খান সৌরভ : শেরপুর জেলা রক্তদান সমাজকল্যাণ সংস্থার ব্যক্তিগত সহযোগীতায় এবং সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কসবা কাঠগড় একতা সংঘের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শেরপুর পৌরসভার কসবা আদমজি জাকারিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ২১ আগস্ট শুক্রবার সকাল ১১ টায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর উদ্বোধন করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য শফিকুল আলম রতন।

একতা সংঘের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল খান সৌরভের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি ও বর্তমান উপদেষ্টা প্রকৌশলী রুকনুজ্জামান রিপন, আব্দুস সবুর, আলতাফ হোসেন, শাহ-জামাল, বর্তমান সভাপতি আব্দুল করিম রুকন ও শেরপুর জেলা রক্তদান সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। সংক্ষিপ্ত বক্তব্য শেষে একতা সংঘের উপস্থিত ৪০ জন সদস্যের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

উল্লেখ্য ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত একতা সংঘের উদ্যোগে ভাঙ্গা রাস্তা নির্মাণ, বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজে অংশগ্রহণ, স্থানীয় পত্রিকায় কবিতা প্রকাশ, খাল খনন, সদর উপজেলায় বিভিন্ন খেলাধূলায় অংশগ্রহণ করে জয়লাভ, জাতীয় দিবস উদযাপন, মঞ্চ নাটক, পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান, দরিদ্র হতদরিদ্র পরিবারের ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে পাঠদান সহ বেশকিছু অর্জন রয়েছে।