শেরপুরে গাঁজাসহ মাদক সম্রাটের শ্বশুর গ্রেফতার

1179

জিএইচ হান্নান: শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা পূর্বপাড়া গ্রাম থেকে শেরপুর সদর থানার পুলিশ ১৯ আগস্ট বুধবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মাদক সম্রাট কামাল এর শ্বশুর মোঃ রফিকুল ইসলাম ওরফে ইসলাম (৫৫) কে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ। ধৃত মোঃ রফিকুল ইসলাম ওরফে ইসলাম চৈতনখিলা পূর্বপাড়া গ্রামের মৃত খিজির উদ্দিন ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মনিরুল আলম ভূঁইয়ার নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সুজাউদৌল্লা সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাতে সদর উপজেলার চৈতনখিলা পূর্বপাড়া গ্রামে অভিযান চালায়। এসময় মোঃ রফিকুল ইসলাম ওরফে ইসলামের বশতঘর থেকে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্র জানিয়েছে, ধৃত মোঃ রফিকুল ইসলাম ওরফে ইসলামের জামাতা মাদক সম্রাট কামাল ইতিপূর্বে গাজীরখামার বাজারের একটি ভাঙ্গারী দোকানের গোদাম ঘর থেকে ৭০ কেজি গাঁজাসহ সদর থানার পুলিশের হাতে গ্রেফতার হয়। এছাড়াও মাদক সম্রাট কামাল আন্তঃজেলা মাদক পাচারকারী এবং বিভিন্ন স্থান থেকে মাদক দ্রব্য এনে তার শ্বশুরালয়ে মজুত করে পাচার করার অভিযোগ রয়েছে। এসব মাদক দ্রব্য পাচার এবং বিক্রির সাথে জামাতা মাদক সম্রাট কামালের সহযোগী হিসেবে দীর্ঘদিন ধরে শ্বশুর মোঃ রফিকুল ইসলাম ওরফে ইসলাম ওতোপ্রোতভাবে জড়িত জড়িত বলে এমনটাই জানিয়েছে সদর থানার পুলিশ।

এব্যাপারে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করেছেন। ধৃত মোঃ রফিকুল ইসলাম ওরফে ইসলামকে ২০ আগস্ট বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।