শ্রীবরদী উপজেলায় ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন ॥ রাজন আহ্বায়ক, রোকন সদস্য সচিব

38

তাসলিম কবির বাবু: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শ্রীবরদী উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১০ আগস্ট সোমবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শেরপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত ডিয়ন স্বাক্ষরতি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। শেরপুর জেলা শাখা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেন ও সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ স্বাক্ষরিত শেরপুর জেলার বিভিন্ন উপজেলার ১১টি ইউনিট কমিটি ঘোষণা করেন।

জুবাইদুল ইসলাম রাজনকে আহ্বায়ক ও রোকনুজ্জামান রোকনকে সদস্য সচিব করে শ্রীবরদী উপজেলা শাখা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট এক আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

এছাড়াও শোভন শাহরিয়ার রাফিকে আহ্বায়ক ও জাকির খানকে সদস্য সচিব করে শ্রীবরদী শহর শাখা এবং নাদিম হোসাইন আলমগীরকে আহ্বায়ক ও তাশরিফ রহমান এরিককে সদস্য সচিব করে শ্রীবরদী সরকারি কলেজ শাখা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য নবনির্বাচিত আহ্বায়ক কমিটিকে অনুমোদনের তারিখ থেকে ৬০ দিনের মধ্যে তাদের অধিনস্থ ইউনিট সমূহের সাংগঠনিক কমিটি গঠন করে শেরপুর জেলা ছাত্রদলের নিকট জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।