শেরপুরে শেখ কামাল এর ৭১তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

52

জিএইচ হান্নান: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জৈষ্ঠ্য সন্তান শেখ কামাল এর ৭১তম জন্মদিন উপলক্ষে ৫ আগস্ট বুধবার সকাল ১০টায় শেরপুর জেলা শহরের চকবাজার জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ শেরপুর জেলা শাখার আয়োজনে জেলা আওয়ামীলীগ উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ বেলায়েত হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।

এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের রুহের মাগফিরাত কামানা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর জেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মজদুল হক মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সহ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক চন্দন সাহা, শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্তসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীগণ অংশগ্রহণ করেন।