শেরপুর প্রতিদিন ডট কম

Home জাতীয় ডিজেএফবির প্রকাশনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ডিজেএফবির প্রকাশনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ডিজেএফবির প্রকাশনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পরিকল্পনা কমিশন ও ইআরডি বিটের সাংবাদিকদের সংগঠন ডেভলপমেন্ট জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (ডিজেএফবি) মোড়ক উন্মোচন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংগঠনটির প্রকাশনা ‘স্টেট অব দ্য ডেভেলপমেন্ট : ইমপ্যাক্ট অব মেগা প্রজেক্টস’র মোড়ক উন্মোচন করেছেন তিনি।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকের শুরুতেই এটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ডিজেএফবির সভাপতি হামিদ-উজ-জামানের পক্ষে বইটি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম.এ. মান্নান। এসময় ডিজেএফবি সম্পর্কে প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপার্সন শেখ হাসিনাকে অবহিত করেন মন্ত্রী।

বৈঠক শেষে ব্রিফ্রিংয়ের সময় আবারও বইটির প্রকাশনা করা হয়। এসময় পরিকল্পনামন্ত্রী বলেন, ডিজেএফবির প্রকাশনা হাতে নিয়ে আনন্দিত হয়েছেন প্রধানমন্ত্রী। তিনি ডিজেএফবিকে ধন্যবাদ জানিয়েছেন। এসময় সংগঠনের নেতাদের খুঁজেছিলেন তিনি।

ব্রিফিংয়ে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, পরিকল্পনা সচিব সত্যজিত কর্মকার, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচির ড. শাহনাজ আরেফিন, আইএমইডি সচিব আবুল কাশেম মো. মহিউদ্দিন ও পরিকল্পনা কমিশনের সদস্যরা (সচিব) উপস্থিত ছিলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বইটির আহ্বায়ক কমিটির সদস্য জাগো নিউজের সিনিয়র রিপোর্টার মফিজুল সাদিক,  সিনিয়র রিপোর্টার সাইদ রিপন ও প্রতিদিনের বাংলাদেশের এম আর মাসফি। বইটি সম্পাদনা করেছেন মো. মাসুম বিল্লাহ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen − fifteen =