শেরপুর প্রতিদিন ডট কম

Home তথ্য ও প্রযুক্তি অপো এ৭৮ : প্রথম দিনেই বিক্রি বৃদ্ধি পেয়েছে ২১৫ শতাংশ
অপো এ৭৮ : প্রথম দিনেই বিক্রি বৃদ্ধি পেয়েছে ২১৫ শতাংশ

অপো এ৭৮ : প্রথম দিনেই বিক্রি বৃদ্ধি পেয়েছে ২১৫ শতাংশ

বাজারে এসেছে নতুন স্মার্টফোন অপো এ৭৮। যা বাজারে আসার প্রথম দিনেই বিক্রির পরিমাণ ২১৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

এই ফোনে ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির সঙ্গে ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ, ৮ জিবির সঙ্গে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম, এবং একটি ৬.৪-ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এর আরেকটি বিশেষত্ব হলো এর ডায়মন্ড ম্যাট্রিক্স ডিজাইন। যার মাধ্যমে ব্যবহারকারীরা ‘ড্রিমি’ ‘রিপলিং’ ও ‘ডায়মন্ড টেক্সচার’ এর অনুভূতি পেয়ে থাকেন। এর নতুন আপগ্রেড করা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট আনলক সিস্টেম গ্রাহকদের পছন্দ হবে বলে আশা করছে অপো।

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, অপো’র ‘এ সিরিজ’ অসাধারণ পারফরমেন্স ও স্টাইলের জন্য বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। মসৃণ ডিজাইন, এআই-চালিত ফটোগ্রাফি, বড় ডিসপ্লে এবং শক্তিশালী ব্যাটারি লাইফ, এই সিরিজটি বিশ্বব্যাপী স্মার্টফোন উত্সাহীদের ধারাবাহিকভাবে মুগ্ধ করেছে।

এই সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি অপো’র মালিকানাধীন একটি অভিনব সৃষ্টি। সুপারভুক টেকনোলজি বজ্রপাতের মতো দ্রুত চার্জিং সক্ষমতার জন্য খ্যাতি অর্জন করেছে। যা স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য অত্যন্ত আনন্দের। সুপারভোক ফিচারে সজ্জিত এই ‘এ সিরিজে’র স্মার্টফোনটি চার্জিং অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে, যা সর্বদা ব্যবহারকারীদের চাহিদা পূরণ করে।

অপো দেশব্যাপী ‘স্পোশাল ফার্স্ট-সেল’ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করেছে। এই সময়ের মধ্যে যারা অপো এ৭৮ কিনবেন তারা তাৎক্ষণিকভাবে লটারিতে অংশগ্রহণ ও পুরষ্কার জেতার সুযোগ পাবেন। যাতে রয়েছে- একটি নতুন সুজুকি গিজার মোটরবাইক (প্রথম পুরস্কার), এনকো ডব্লিউইলেভেন ইয়ারবাডস, এফটুয়েন্টিওয়ান প্রো ৫জি গিফট বক্স, লং স্ট্রিপ ব্লুটুথ স্পিকার, তারযুক্ত হেডফোন এবং আরও অনেক কিছু।

এ৭৮ ফোনটি পাওয়া যাচ্ছে দুটি রঙে- অ্যাকোয়া গ্রিন এবং মিস্ট ব্ল্যাক। এর বাজার মূল্য ধরা হয়েছে ২৭,৯৯০ টাকা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 + seven =