শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়াল শুভসংঘ
শেরপুরে শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়াল শুভসংঘ

শেরপুরে শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়াল শুভসংঘ

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  ‘শুভ কাজে সবার পাশে’ স্লোগানকে সামনে রেখে শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো ও বিতরণ করেছে বসুন্ধরা শুভসংঘ। শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি ও সুস্থ জীবনযাপনের লক্ষ্যে শুভসংঘের শেরপুর জেলা কমিটির উদ্যোগে শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে এ আয়োজন করা হয়।

এদিন শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে মানিক ফুটবল একাডেমির শিশুদের নিয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়। একাডেমির ৩৫ শিশু ছাড়াও ৫০ শিশুকে এক ডোজ করে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হয়।

পাশাপাশি পরবর্তী সপ্তাহে খাওয়ার জন্য আরেক ডোজ এবং পরিবারের অন্য সদস্যদের জন্য দুই ডোজ করে কৃমিনাশক ট্যাবলেট বিতরণ করা হয়। 

কালের কণ্ঠ’র শেরপুর জেলা প্রতিনিধি হাকিম বাবুল এ কর্মসূচির উদ্বোধন করেন। বসুন্ধরা শুভসংঘ শেরপুর জেলা কমিটির সভাপতি গোলাম শাহরিয়ার রবিনের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন বিতার্কিক এস এম ইমতিয়াজ চৌধুরী শৈবাল, সহসভাপতি ইশতিয়াক চৌধুরী প্রমুখ।

এ সময় বক্তারা কৃমিসংক্রান্ত জটিলতা, কৃমিনাশক ট্যাবলেট খাওয়ার উপকারিতা, নিয়মাবলি, ব্যক্তিগত স্বাস্থ্য পরিচর্যা এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে সচেতনতামূলক বক্তব্য দেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + eleven =