শেরপুর প্রতিদিন ডট কম

Home জাতীয় ৪৩ বিসিএসের খাতা পুনর্নিরীক্ষণ চায় ২৪ পরীক্ষার্থী
৪৩ বিসিএসের খাতা পুনর্নিরীক্ষণ চায় ২৪ পরীক্ষার্থী

৪৩ বিসিএসের খাতা পুনর্নিরীক্ষণ চায় ২৪ পরীক্ষার্থী

সদ্য প্রকাশিত ৪৩তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফলে অসন্তুষ্ট হয়ে খাতা পুনর্নিরীক্ষণের আবেদন করেছেন ২৪ জন পরীক্ষার্থী। নতুন করে ফলাফল প্রকাশের দাবিও জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ২৪ জনের পক্ষে আবু তাহের নামে এক প্রার্থী সরকারি কর্ম কমিশন (পিএসসি) চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন করেছেন।

আবেদনে বলা হয়, আমরা ৪৩তম বিসিএস  লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীবৃন্দ। আমাদের লিখিত পরীক্ষা যথেষ্ট ভালো হয়েছিল এবং আমাদের প্রত্যাশিত গড় নম্বর ছিল পাশ নম্বরের চেয়ে অনেক বেশি। অথচ আমরা লিখিত পরীক্ষার ফলাফল শিটে আমাদের রেজিস্ট্রেশন নম্বর খুঁজে পাইনি। ৪৩তম বিসিএস লিখিত পরীক্ষায় নিয়োগকৃত পরীক্ষকদের খাতা মূল্যায়নে ১০ হাজার খাতায় গরমিল এবং পিএসসির নম্বর ইনপুটে গরমিলের সংবাদ একাধিক অনলাইন পত্রিকা ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়, পিএসসির যথেষ্ট সদিচ্ছা থাকা সত্ত্বেও অনভিপ্রেত কোনো কারণে এমনটি ঘটতে পারে। পূর্ববর্তী ৩৮তম বিসিএসে ০১৯৪৭৬ রেজিষ্ট্রেশনধারীর অন্যান্য বিষয়ে খুব ভাল নম্বর থাকা সত্ত্বেও ইংরেজি বিষয়ে মাত্র ২৭ নম্বর প্রাপ্তি মুদ্রণজনিত ভুল বলেই প্রতীয়মান হয়। লিখিত পরীক্ষা ভালো হওয়া সত্ত্বেও ফলাফল না আসায় লিখিত পরীক্ষার খাতা পুনর্নিরীক্ষণ করে পুণরায় ফলাফল প্রকাশের দাবি জানান তারা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 + eighteen =