শেরপুর প্রতিদিন ডট কম

Home তথ্য ও প্রযুক্তি বিশাল ছাড়ে টাইটান ও ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচ কেনার সুযোগ
বিশাল ছাড়ে টাইটান ও ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচ কেনার সুযোগ

বিশাল ছাড়ে টাইটান ও ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচ কেনার সুযোগ

সর্বোচ্চ ৫২ শতাংশ ছাড়ে জনপ্রিয় ঘড়ির ব্র্যান্ড টাইটান ও ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচের পাঁচটি মডেল এখন পাওয়া যাচ্ছে দারাজে । এছাড়াও পণ্যগুলো পাওয়া যাচ্ছে বাংলাদেশে ব্র্যান্ডটির একমাত্র পরিবেশক সেলেক্সট্রা লিমিটেডের বসুন্ধরা সিটির সেলেক্সট্রা লাইফস্টাইল শপে।

ব্লুটুথ কলিংসহ টাইটান টক মডেলটির ১ দশমিক ৩৯ ইঞ্চি স্ক্রিনে ব্যবহার করা হয়েছে ৪৫৪ বাই ৪৫৪ অ্যামলেড ডিসপ্লে। পুরো চার্জে এটি চলবে টানা পাঁচ দিন। যার রেগুলার মূল্য ২০৯৯৫ টাকা যা ৩৩ শতাংশ মূল্যহ্রাসে পাওয়া যাবে ১২৮৯৯ টাকায়।

 

ব্লুটুথ কলিংসহ  টাইটান টক-এস মডেলে রয়েছে ১ দশমিক ৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। পুরো চার্জে এটি চলবে টানা পাঁচ দিন। যার রেগুলার মূল্য ১৮ হাজার ৯৯৫ টাকা যা ৩৩ শতাংশ মূল্যহ্রাসে পাওয়া যাবে ১০ হাজার ৪৯৯ টাকায়।

উভয় মডেলেই রয়েছে ১০০টির উপরে স্পোর্টস মোড ও ওয়াচ ফেস। এছাড়া ব্লুটুথ কলিং, আইপি৬৮ ওয়াটার রেজিস্ট্যান্সসহ রয়েছে ইউএসবি ম্যাগনেটিক চার্জিং ও সিলিকন স্ট্র্যাপ ম্যাটেরিয়াল। সেন্সরের মধ্যে রয়েছে পেডোমিটার, হার্টরেট মনিটর, এসপিও২ (ব্লাড অক্সিজেন) মনিটর, ব্লাড প্রেশার মনিটর, ক্যালরি কাউন্ট, স্টেপ কাউন্ট ও স্লিপ মনিটর। কালো ও নীল এই দুইটি রঙে স্মার্টওয়াচটি পাওয়া যাবে।

ব্লুটুথ কলিংসহ ফাস্ট্র্যাক রিফ্লেক্স হেলো মডেলটির রেগুলার মূল্য ৮৯৯৫ এবং দারাজের ফ্ল্যাশ সেল এ পাওয়া যাবে মাত্র ৪২৯৯ টাকায়। রিফ্লেক্স হলোতে রয়েছে ১ দশমিক ৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে, একবার চার্জে চলবে টানা ৫ দিন।

 

ফাস্ট্র্যাক রিফ্লেক্স নাইট্রো মডেলটির রেগুলার মূল্য ৯৯৯৫ এবং দারাজের ফ্ল্যাশ সেল এ পাওয়া যাবে মাত্র ৫৪৯৯ টাকায়। ব্লুটুথ কলিং ফিচার সহ রিফ্লেক্স নাইট্রো মডেলে রয়েছে ১.৮ ইঞ্চি আলট্রা ভিইউ ডিসপ্লে, একবার চার্জে চলবে টানা ৫ দিন, কালো রং এর সিলিকন স্ট্র্যাপ ম্যাটেরিয়ালের স্মার্টওয়াচে রয়েছে চারটি সেন্সর।

ফাস্ট্র্যাক রিফ্লেক্স হেলো মডেলটির রেগুলার মূল্য ১১৯৯৫ এবং দারাজের ফ্ল্যাশ সেল এ পাওয়া যাবে মাত্র ৭৩৯৯ টাকায়। ব্লুটুথ কলিং ফিচার সহ রিফ্লেক্স হেলো মডেলটিতে রয়েছে  ১ দশমিক ৮ ইঞ্চি টিএফটি-এলসিডি ডিসপ্লে। একবার চার্জে চলবে টানা ৫ দিন। স্মার্ট ওয়াচটি দিয়ে ক্যামেরা, মিউজিক ও এআই ভয়েস অ্যাসিসট্যান্ট নিয়ন্ত্রণ করা যাবে। মডেলটি দুটি ভিন্ন রং নীল এবং রোজ গোল্ড এই দুইটি রঙে পাওয়া যাচ্ছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × 3 =