শেরপুর প্রতিদিন ডট কম

Home শেরপুর জেলা নালিতাবাড়ি কলেজছাত্রীর মৃত্যুরহস্য উন্মোচনের দাবি
কলেজছাত্রীর মৃত্যুরহস্য উন্মোচনের দাবি

কলেজছাত্রীর মৃত্যুরহস্য উন্মোচনের দাবি

নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে ময়মনসিংহের নাসিরাবাদ কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী ও নালিতাবাড়ী পৌর শহরের বাসিন্দা তায়েবাতুন জিদনীর (২৫) মৃত্যুরহস্য উন্মোচনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়। শহরের সেঁজুতি সাংস্কৃতিক একাডেমি ও বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে ময়মনসিংহ শহরের কাঁচিঝুলি এলাকার নাসা টাওয়ারের হোস্টেলে জিদনীর রহস্যজনক মৃত্যু হয়। পুলিশ প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে। পরে বুধবার পুলিশ জিদনীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ নিয়ে ময়মনসিংহ কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, কক্ষের ভেতরে জানালার পাশে খাটের ওপরে হাঁটু পেছন দিকে ভাঁজ করা বসা অবস্থায় পুলিশ জিদনীর লাশ উদ্ধার করেছে। তাঁদের বিশ্বাস জিদনীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এর পেছনে কে দায়ী তা তদন্ত করে খুঁজে বের করে তাদের শাস্তির আওতায় আনতে হবে।

জিদনীর মা হাসনা হেনা বলেন, তাঁর মেয়েকে কেউ আত্মহত্যা করতে বাধ্য করেছে। তিনি চান দ্রুত ময়নাতদন্তের প্রতিবেদন দেওয়া হোক। সেটা দেখে তিনি আইনগত ব্যবস্থা নিবেন।

এ সময় বক্তব্য রাখেন, নবরূপী ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি শ্যামল দত্ত, তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন, প্রেস ক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, জিদনীর শ্বশুর আবুল হোসেন, শাশুড়ি রাহিমা হুসাইন প্রমুখ।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল জানান, কারও প্ররোচনায় এই হত্যা হয়েছে কিনা সে ব্যাপারে তদন্ত চলছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 + 12 =